এবার আয় হবে Binbox থেকে

Binbox এর কথা অনেকেই জানেন। কিন্তু অনেকেই বিনবক্সের ব্যাপারটা ঠিক বুঝতে পারেন না। যদিও আমি গুছিয়ে ঠিকঠাক লিখতে পারিনা তারপরও দেখি ব্যাপারটা ক্লীয়ার করতে পারি কিনা! আমরা বিভিন্ন ফাইল শেয়ারিং সাইটের কথা জানি। বড় বড় ফাইল আমরা সেই সব সাইটে আপলোড করে আমাদের ওয়েবসাইট বা বিভিন্ন ফোরামে শেয়ার করে থাকি। Binbox ঠিক তেমনি একটি শেয়ারিং সাইট তবে এখানে বড় কোন ফাইল আপলোড করার সুযোগ নেই। এখানে আপনি বিভিন্ন লিংক বা লেখা শেয়ার করতে পারবেন।

প্রথমে লিংক শেয়ারের কথায় আসা যাক। মনে করুন আপনার একটা ই-বুক ওয়েবসাইট আছে। ধরুন আপনার বইগুলো মিডিয়াফায়ারে আপলোড করা। তো আপনি সাধারণত মিডিয়াফায়ার থেকে পাওয়া বইয়ের ডাউনলোড লিংকটা সরাসরি সাইটে শেয়ার করে থাকেন। এতে করে আপনার কোন আয়ের সুযোগ থাকেনা! ঠিক এই জায়গাতেই Binbox এর কাজ!

এখন আপনি যা করবেন সেটা হচ্ছে, আপনার বইয়ের ডাউনলোড লিংকটা বিনবক্সে পেস্ট করবেন। বিনবক্সে লিংক শেয়ার করে সেভ করা মাত্র আপনি Binbox থেকে একটা লিংক পাবেন। তারপর সেই লিংক সবার সাথে শেয়ার করুন। কেউ যখন আপনার সেই লিংকে ক্লীক করে মূল লিংকে যাবে তখন তা থেকে আপনার আয় হবে।

এটা তো শুধু লিংকের কথা বললাম। আরো ধরুন আপনার একটা কম্পিউটার ট্রিকস এন্ড টিপসের একটা সাইট আছে। আপনি নিয়মিত আপনার পেজে বিভিন্ন ট্রিকস শেয়ার করে থাকেন। কিন্তু সেই টিপসগুলো আপনি যদি বিনবক্সে পেস্ট করে শেয়ার করেন তাতে ভিজিটররা তো উপকৃতই হবে তার সাথে আপনারও খানিকটা আয় হবে। আর আপনার সাইটের প্রচুর ভিজিটর থাকলে তো একেবারে সোনায় সোহাগা!

Binbox প্রতি এক হাজারে ডলার পেম্যান্ট করে থাকে। উন্নত বিশ্বের দেশগুলো থেকে ভিজিটর আনতে পারলে আপনি প্রতি হাজারে সর্বোচ্চ ৫ ডলার আয় করতে পারবেন। এভাবে আপনি যতো বেশী ভিজিটর আনতে পারবেন আপনার আয় ততো বেশী হবে।

Binbox এর একটা বিশেষ দিক হচ্ছে আপনার ভিজিটর এতে মোটেই বিরক্ত হবেনা। এমনকি প্রথম দেখাতে এরা বুঝতেও পারবেনা আপনি এখান থেকে টাকা আয় করার কোন ব্যবস্থা করে রেখেছেন!

Binbox প্রতি সপ্তাহান্তে পেমেন্ট পরিশোধ করে থাকে। কোন কারনে একদিন সার্ভার ডাউন থাকলে পরবর্তীতে ঠিক আগের দিনের সমান অর্থ ক্ষতিপূরণ দিয়ে থাকে।

Binbox এ একাউন্ট খুলতে পারেন এই লিংক থেকে। সাইটের উপরের দিকের Create Account লেখা থেকে একাউন্ট খুলতে না পারলে নিচের দিকে Affiliate লেখার নিচে Create Account লেখা ক্লীক করে একাউন্ট খুলুন। তাহলে আর দেরী কেন শুরু হয়ে যাক এখনই Binbox থেকে আয়!

No comments:

Post a Comment

© Copyright 2015. Website by Way2themes - Published By Gooyaabi Templates